asd
31 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
অপরাধ ও প্রশাসনবালিয়াকান্দিতে সাংবাদিকের পা কেটে নেওয়ার হুমকি

বালিয়াকান্দিতে সাংবাদিকের পা কেটে নেওয়ার হুমকি

রাজবাড়ীর বালিয়াকান্দিতে সাংবাদিক রুবেল মিয়ার পা কেটে নেওয়ার হুমকি প্রদানের অভিযোগ উঠেছে ব্যবসায়ী মাসুদ মোল্লার বিরুদ্ধে। সাংবাদিক রুবেল মিয়া সারাদিন ডট নিউজ, সত্যের অনুসন্ধান অনলাইন পোর্টাল ও ৭১ বাংলা টিভির রাজবাড়ী জেলা প্রতিনিধি।

এ ঘটনায় শনিবার (২৯ মে) রাতে সাংবাদিক রুবেল মিয়া বাদী হয়ে বালিয়াকান্দি থানায় নিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত সুদের ব্যবসায়ী মাসুদ মোল্লা বালিয়াকান্দির সদর ইউনিয়নের পশ্চিমপাড়ার কাদের মোল্লার ছেলে। আর সাংবাদিক রুবেল মিয়া বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামের মৃত ইউসুফ হোসেন মিয়ার ছেলে।

জিডিতে সাংবাদিক রুবেল উল্লেখ করেছেন, মাসুদ মোল্লা একজন সুদের কারবারি। গত ২৭ মে বেলা সাড়ে ১২ টার দিকে তিনি ‘বালিয়াকান্দির সম্ভাব্য এক ইউপি চেয়ারম্যানের ভাইয়েরা বালিয়াকান্দির সব থেকে বড় সুদের কারবারি। টাকার গরমে এদের বৌয়েরা অসহায় পরিবারের সাথে দুর্ব্যবহার, হামলা ও ক্ষমতার ভয় দেখান’ লিখে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

জিডিতে আরও উল্লেখ করেন, ‘পরে ২৮ মে রাত সাড়ে ৭টার দিকে বিবাদী তার মোবাইল ফোন থেকে থেকে আমার বোনের মোবাইল ফোনে কল করে বলে “সৈকতকে পাঠাচ্ছি, রুবেলের পা কেটে নিয়ে আসবে এখনি”। পরে আমার খালাতো বোন তাৎক্ষণিক বিষয়টি আমাকে অবগত করে সতর্ক থাকতে বলেন।’

তবে ব্যবসায়ী মাসুদ মোল্লা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার দুই ভাতিজার মধ্যে পুকুরে গোসল করা নিয়ে ঝামেলা হলে আমার বড় ভাবী দুইটাকেই পুকুর থেকে তাড়িয়ে দেন। তবে রুবেলের খালাতো বোন রুবেলকে ফোন দিয়ে কি বলছে আমি জানি না। রুবেলের খালাতো বোনও আমার ভাবি।

এমনকি রুবেলের সাথে আমার গত ১৫ দিন ফোনে কথা বলা তো দূরে থাক দেখা হয় নাই। তবে আজ বালিয়াকান্দি হাসপাতাল এলাকায় আমাকে গতি রোধ করে হুমকি দিয়েছে রুবেল। আমি আজ উক্ত হুমকি দেওয়ার জন্য বালিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।’

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম পাল্টাপাল্টি অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত

পাঠকের মন্তব্য